Updated Hospital Job Circular 2023: সকল পদের হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩!!!

এই চাকরির খবরের বিষয়ঃ Hospital Job Circular 2023, Private Hospital Job Circular 2023, হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩।


Hospital-Job-Circular-2023, হাসপাতালে-নিয়োগ-বিজ্ঞপ্তি-২০২৩, Private-Hospital-Job-Circular-2023

Hospital Job Circular 2023 That We Publish Here:

বেঙ্গল নওয়াব ডটকম সর্বদা তার পাঠকদের জন্য ভালো ভালো প্রতিষ্ঠানের চাকরির খবর নিয়মিত প্রকাশ করে থাকে। আজকের এই চাকরির খবরের মাধ্যমে চাকরি প্রত্যাশীদের জন্য সম্প্রতি প্রকাশিত বাংলাদেশের স্বনামধন্য হাসপাতালের নিয়োগ বিজ্ঞপ্তি এখানে প্রকাশ করা হয়েছে।


আমাদের পাঠকদের সুবিধার্থে সরকারি, বেসরকারি এবং এনজিও, সকল হাসপাতালের চলমান চাকরির সুযোগগুলো একত্রে নিম্নে তুলে ধরা হয়েছে।


আপনার পছন্দের প্রতিষ্ঠান এবং পদের চাকরিতে আবেদন করতে নিম্নের সকল তথ্য মনোযোগ সহকারে পড়ার পরামর্শ রইলো। চাকরিতে আবেদন করতে যাতে কোন ধরনের তথ্যের ঘাটতি না থাকে, সেজন্য আমরা অফিসিয়াল সার্কুলারও সংযুক্ত করার চেষ্টা করেছি।

Today’s Hospital Job Circular 2023:


বিভিন্ন হাসপাতালের নিয়োগগুলো নিম্নে প্রতিষ্ঠানের নাম অনুসারে উপস্থাপন করা হলোঃ-


Shajinaz Hospital Job Circular 2023:


চট্টগ্রামের সাজিনাজ হাসপাতালের জন্য বেশ কিছু পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগামী ১৫ ডিসেম্বর, ২০২৩ ইংরেজি তারিখ পর্যন্ত হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক বরাবর আবেদনের সুযোগ রয়েছে।

Shajinaz Hospital Job Circular 2023
Feni Diabetic Hospital Job Circular 2023:


ফেনী ডায়াবেটিস হাসপাতালে নিম্নোক্ত পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের সিভি আগামী ২৫ নভেম্বর, ২০২৩ ইংরেজি তারিখের মধ্যে ফেনী ডায়াবেটিক সমিতি এর সাধারণ সম্পাদক বরাবর জমা দিতে হবে।


Feni Diabetic Hospital Job Circular 2023
TMSS Hospital Job Circular 2023:


টিএমএসএস হার্ট সেন্টার ১৭ টি ক্যাটাগরিতে বেশ কিছু সংখ্যক জনবল নিয়োগ দিবে বলে ১৫ নভেম্বর, ২০২৩ ইংরেজি তারিখে সার্কুলার ঘোষণা করে। আগামী ০৬ ডিসেম্বর, ২০২৩ ইংরেজি তারিখের মধ্যে আগ্রহী প্রার্থীদের সকল কাগজপত্র সংস্থার অফিসের ঠিকানায় অথবা ইমেইলে জমা দিতে হবে।


TMSS Hospital Job Circular 2023
Zainul Haque Sikder Women's Medical College and Hospital Job Circular 2023:


জয়নুল হক সিকদার ওমেন্স মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে নিম্নোক্ত পদে জনবল নিয়োগ দিবে বলে একটি সার্কুলার গত ২৭ অক্টোবর, ২০২৩ ইংরেজি তারিখে প্রকাশ করা হয়। আগামী ০৯ নভেম্বর, ২০২৩ ইংরেজি তারিখের মধ্যে প্রতিষ্ঠানের চেয়ারম্যান বরাবর প্রার্থীদের সিভি জমা দেওয়ার জন্য অনুরোধ করা যাচ্ছে। বিস্তারিত রয়েছে নিম্নের অফিসিয়াল সার্কুলারে।

Zainul Haque Sikder Women's Medical College and Hospital Job Circular 2023

Khidmah Hospital Job Circular 2023:


রাজধানীর খিলগাঁও-এ অবস্থিত খিদমাহ হসপিটাল প্রাইভেট লিমিটেড "শিক্ষানবিশ হসপিটাল এটেন্ডেন্ট" পদের জন্য লোক নিয়োগ দিবে বলে ২০ অক্টোবর, ২০২৩ ইংরেজি তারিখে সার্কুলার ঘোষণা করে। নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী এইচএসসি পাশে পুরুষ এবং নারী সবাই আবেদন করতে পারবেন। আগামী ০৪ নভেম্বর, ২০২৩ ইংরেজি তারিখ পর্যন্ত আবেদনের সুযোগ থাকবে। বিস্তারিত রয়েছে নিম্নের অফিসিয়াল সার্কুলারে।


Khidmah-Hospital-Job-Circular-2023
Chattogram Lions Eye Institute and Hospital Job Circular 2023:


চট্টগ্রাম লায়ন্স আই ইন্সটিটিউট এন্ড হসপিটাল কাস্টমার কেয়ার এক্সিকিউটিভ পদে ০২ জন লোক নিয়োগ দিবে বলে একটি সার্কুলার প্রকাশ করে। আবেদন করা যাবে আগামী ২৫ অক্টোবর, ২০২৩ ইংরেজি পর্যন্ত। আবেদন করতে হবে সকল প্রয়োজনীয় কাগজপত্র সত্যায়িত করে প্রতিষ্ঠানের সেক্রেটারি বরাবর। নিম্নে দেখুন অফিসিয়াল সার্কুলার।


Chattogram Lions Eye Institute and Hospital Job Circular 2023
Monowara Sikder Medical College and Hospital Job Circular 2023:


monowara-sikder-medical-college-and-hospital-job-circular-2023
Evercare Hospital Chattogram Job Circular 2023:


এভারকেয়ার হাসপাতাল চট্টগ্রাম গত ০৯ অক্টোবর, ২০২৩ ইংরেজি তারিখে নিম্নোক্ত শূন্যপদে জনবল নিয়োগ দিবে বলে একটি সার্কুলার ঘোষণা করেছে। সার্কুলার অনুযায়ী শূন্যপদগুলো হলোঃ-


  • ম্যানেজার- নার্সিং সার্ভিসঃ এই পদের জন্য প্রার্থীকে বিএসসি/ডিপ্লোমা ইন নার্সিং এন্ড মিডওয়াইফারি পাশ হতে হবে, প্রার্থীকে কমপক্ষে নার্সিং-এ ০৭ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। অন্যান্য যোগ্যতা এবং মাসিক বেতন সম্পর্কে সার্কুলারে কোন তথ্য প্রদান করা হয়নি। 
  • হেড অব কোয়ালিটি অ্যাসিওরেন্সঃ এই পদে আবেদন করতে প্রার্থীকে হেলথকেয়ার ম্যানেজমেন্ট/পাবলিক হেলথ, অথবা কোয়ালিটি অ্যাসিওরেন্স বিষয়ে স্নাতকোত্তর পাশ হতে হবে, প্রার্থীকে হাসপাতালের প্রশাসনিক কাজের উপর ০৫ বছরের অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।
  • আবেদনের নিয়ম ও শেষ তারিখঃ আগ্রহী প্রার্থীদের সিভি হাসপাতালের অফিসিয়াল ইমেইলে প্রেরণ করতে হবে, অথবা প্রতিষ্ঠানের মানব সম্পদ বিভাগ বরাবর আবেদনপত্রের হার্ডকপি জমা দিতে হবে। আবেদনের শেষ তারিখ হচ্ছে আগামী ২৩ অক্টোবর, ২০২৩ ইংরেজি। বিস্তারিত পড়তে নিম্নের সংযুক্তি দেখুন।


Evercare Hospital Job Circular 2023- Official Circular Download:

Hospital-Job-Circular-2023, হাসপাতালে-নিয়োগ-বিজ্ঞপ্তি-২০২৩, Private-Hospital-Job-Circular-2023
Bangladesh Specialized Hospital Job Circular 2023:


বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতাল তাদের অপারেশন বিভাগের জন্য নিম্নে উল্লেখিত পদের জন্য জনবল নিয়োগ দিতে যাচ্ছে।


  • শূন্যপদের নামঃ অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (অপারেশন)।
  • শূন্যপদের সংখ্যাঃ উল্লেখ নেই।
  • আবেদনের যোগ্যতাঃ স্বনামধন্য প্রতিষ্ঠান থেকে এমবিএ/এমবিবিএস সম্পন্ন হতে হবে, ম্যানেজমেন্ট পদে ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে এবং সর্বোচ্চ ৪৫ বছর পর্যন্ত বয়স গ্রহণযোগ্য হবে। 
  • মাসিক বেতন ও সুবিধাঃ আকর্ষণীয় বেতন, সাথে প্রতিষ্ঠানের পলিসি মোতাবেক সকল সুবিধা প্রদান করা হবে।
  • আবেদনের নিয়ম ও শেষ তারিখঃ সার্কুলারে উল্লেখিত ইমেইলে প্রার্থীর সিভি জমা দিতে হবে। আবেদনের জন্য সময় থাকবে আগামী ৩০ অক্টোবর, ২০২৩ ইংরেজি তারিখ পর্যন্ত।


Bangladesh Specialized Hospital Job Circular 2023- Official Circular Download:

Hospital-Job-Circular-2023, হাসপাতালে-নিয়োগ-বিজ্ঞপ্তি-২০২৩, Private-Hospital-Job-Circular-2023
Bangladesh Breastfeeding Foundation Job Circular 2023:


বাংলাদেশ ব্রেস্টফিডিং ফাউন্ডেশন তাদের ঢাকাস্থ অফিসের জন্য সম্প্রতি একটি নিয়োগ বিজ্ঞপ্তি ঘোষণা করেছে যার তথ্য নিম্নে তুলে ধরা হলোঃ-


  • পদের নামঃ সিনিয়র প্রোগ্রাম অফিসার।
  • শূন্যপদের সংখ্যাঃ অনির্দিষ্ট।
  • চাকরির ধরনঃ ফুল-টাইম চাকরি।
  • আবেদনের যোগ্যতাঃ ফুড এন্ড নিউট্রিশন/চাইল্ড হেলথ এন্ড ডেভেলপমেন্ট-এ স্নাতকোত্তর/এমবিবিএস পাশ হতে হবে, সংশ্লিষ্ট বিষয়ে ০৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে, এবং বয়স হতে হবে ৩০ থেকে ৪০ বছরের মধ্যে।
  • কর্মস্থলঃ ঢাকা।
  • মাসিক বেতনঃ ৪০,০০০ টাকা হতে ৫০,০০০ টাকা।
  • আবেদনের নিয়ম ও ডেডলাইনঃ প্রতিষ্ঠানের ইমেইলে সিভি জমা দিতে হবে, এবং আবেদনের শেষ তারিখ আগামী ০৭ নভেম্বর, ২০২৩ ইংরেজি। নিম্নে অফিসিয়াল সার্কুলার সংযুক্ত রয়েছে, সকল তথ্য ভালো করে পড়ে আবেদন করুন।


Bangladesh Breastfeeding Foundation Job Circular 2023: Download Now!

Hospital-Job-Circular-2023, হাসপাতালে-নিয়োগ-বিজ্ঞপ্তি-২০২৩, Private-Hospital-Job-Circular-2023

Application Instruction of Today’s Hospital Job Circular 2023:


সকল হাসপাতালের আবেদনের নিয়ম অফিসিয়াল সার্কুলারে উল্লেখ করা হয়েছে। আবেদনের পূর্বে চাকরির দায়িত্বসমূহ, আবেদনপত্রের ফরম্যাট, এবং আবেদনের শেষ তারিখ ভালো করে পড়ুন।


সেইসাথে, সার্কুলারে বর্ণিত চাকরিতে আবেদনের শর্ত বা যোগ্যতাসমূহ ভালো করে পড়ে আবেদন করুন, যাতে চাকরির ইন্টারভিউইয়ের জন্য ডাক পাওয়ার সম্ভাবনা বেশি থাকে।


আরও পড়ুনঃ স্বনামধন্য কোম্পানিতে চাকরির সুযোগ


আশা করছি, আজকের সকল হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর তথ্য এই চাকরির খবরের মাধ্যমে পেয়েছেন। এরকম চলমান All Hospital Job Circular 2023 পেতে নিয়মিত ভিজিট করুন bengalnawab.com। ধন্যবাদ।


Tag: Hospital Job Circular 2023, Private Hospital Job Circular 2023, হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url