স্বনামধন্য বিভিন্ন কোম্পানির চাকরির খবর ২০২৩ঃ Reputed Company Job Circular 2023!!!

এই চাকরির খবরের বিষয়ঃ Company Job Circular 2023, Private Company Job Circular 2023, বিভিন্ন কোম্পানির চাকরির খবর ২০২৩, প্রাইভেট কোম্পানি জব সার্কুলার ২০২৩।


Company-Job-Circular-2023, কোম্পানির-চাকরির-খবর-২০২৩

কোম্পানির চাকরির খবর ২০২৩ সম্পর্কে বিশেষ সতর্কতাঃ

দেশের ক্রমবর্ধমান চাকরির চাহিদা পূরণের জন্য বাংলাদেশের বিভিন্ন বেসরকারি কোম্পানির বেশ অবদান রয়েছে। সরকারি চাকরির জন্য যেখানে রয়েছে বিশাল প্রতিযোগিতা, সেখানে প্রাইভেট কোম্পানিগুলোতে তুলনামূলক কম প্রতিযোগিতায় চাকরি প্রাপ্তির সম্ভাবনা রয়েছে।


তারপরও চাকরির চাহিদার তুলনায় নিয়োগ বিজ্ঞপ্তি খুব কমই প্রকাশিত হয়, যার কারণে সুযোগ তৈরি হয়েছে চাকরির নামে প্রতারণার। চাকরি প্রত্যাশীরা অনেক সময় না বুঝে এসব কোম্পানিতে আবেদন করে বসেন এবং যখন ইন্টারভিউতে ডাকা হয়, তখন তারা বিভিন্ন কারণে জামানাত দিয়ে হলেও চাকরিতে যোগদান করতে আগ্রহী হোন বা বাধ্য থাকেন।


আবার, অনেকের ক্ষেত্রে এমনও হয় যে, পূর্বে কোন কাজ করেননি এবং যার ফলে অনভিজ্ঞতার দোহাই দিয়ে ইন্টার্নশীপের নামে একদম কম বেতনে চাকরির অফার করা হয়ে থাকে।

এসব সমস্যা থেকে কিছুটা হলেও মুক্তি দেওয়ার জন্য, অর্থাৎ স্বনামধন্য কোম্পানির জব সার্কুলার বাছাই করে আপনাদের কাছে উপস্থাপন করার জন্য Bengalnawab.com নিয়মিত চাকরির খবর প্রকাশ করে থাকে।


Bengalnawab.com আজকের যেসকল কোম্পানির চাকরির খবর এখানে প্রকাশ করেছে, তার মূল উদ্দেশ্য হচ্ছেঃ-


  • আমাদের পাঠকরা যাতে ভালো কোম্পানিতে চাকরির মাধ্যমে সুন্দর ক্যারিয়ার গড়তে পারেন।
  • চাকরির নামে হয়রানি/আর্থিক জামানাত, ইত্যাদি থেকে যাতে মুক্তি পেতে পারেন। 
  • অভিজ্ঞতা না থাকলেও যাতে নিয়মতান্ত্রিকভাবে চাকরিতে যোগদান এবং স্থায়ীকরণের সুযোগ হয়।

আপনার জন্য আজকের বিভিন্ন কোম্পানির চাকরির খবর ২০২৩ঃ

নিম্নে আমরা চলমান বিভিন্ন কোম্পানির চাকরির খবর ২০২৩ এর সরাসরি অফিসিয়াল সার্কুলার সংযুক্ত করে দিবো। প্রতিটি সার্কুলারের নির্দেশনা ভালোভাবে পড়ে চাকরিতে আবেদনের পরামর্শ রইলো।


চাকরিতে আবেদনের চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার পূর্বে নিয়োগের যে বিষয়গুলো ভালো করে খেয়াল করতে হবে তা হলোঃ-


  • নিয়োগ কি স্থায়ী, না চুক্তিভিত্তিক?
  • চাকরি কি ফুল-টাইম, না খন্ডকালীন?
  • নিয়োগে উল্লেখিত কর্মস্থলে কি আবাসন ব্যবস্থা করতে অসুবিধা হবে কি না?
  • বর্ণিত বেতনের পরিমাণে কি আপনি সন্তুষ্ট, অথবা বেতন উল্লেখ না থাকলে বর্তমান চাকরির বাজার অনুযায়ী এই পদের বেতন কত হতে পারে?
  • শিক্ষাগত যোগ্যতা, কাজের অভিজ্ঞতা হুবহু চাকরির শর্তের সাথে মিলেছে কি না?
  • চাকরিতে আবেদনের বয়সসীমার ভিতরে আপনার বয়স আছে কি না?
  • আবেদনের মাধ্যম যদি ডাক/কুরিয়ার হয়, তাহলে শেষ তারিখের ভিতরে আবেদনপত্র পৌঁছানো সম্ভব কি না?
  • আবেদনের মাধ্যম ইমেইল হলে, ইমেল আইডি সঠিকভাবে লিখতে পারছেন কি না?
  • সবশেষে দেখে নিতে হবে চাকরিতে আবেদনের এখনও সময় আছে কি না?

গ্রীন ইনোভেটিভ  এপারেলস কোম্পানির চাকরির খবর ২০২৩ঃ


২০ টি ভিন্ন ক্যাটাগরিতে বিশাল জনবল নিয়োগ দিবে গ্রীন ইনোভেটিভ এপারেলস লিঃ। আবেদন করা যাবে আগামী ২১ ডিসেম্বর, ২০২৩ ইংরেজি তারিখ পর্যন্ত। বিস্তারিত তথ্য রয়েছে নিম্নের অফিসিয়াল সার্কুলারে।


গ্রীন ইনোভেটিভ  এপারেলস কোম্পানির চাকরির খবর ২০২৩

ইনলাইন গ্রুপ অব কোম্পানির চাকরির খবর ২০২৩ঃ


চট্টগ্রামের ইনলাইন গ্রুপের অধীনে বেশ কিছু পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের আগামী ২৮ নভেম্বর, ২০২৩ ইংরেজি তারিখে নিম্নে সংযুক্ত সার্কুলারে উল্লেখিত ঠিকানায় সরাসরি উপস্থিত থাকতে অনুরোধ করা যাচ্ছে।


ইনলাইন গ্রুপ অব কোম্পানির চাকরির খবর ২০২৩

মেঘনা গ্রুপ অব কোম্পানির চাকরির খবর ২০২৩ঃ


মেঘনা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান সোনারগাঁও ষ্টীল ফেব্রিকেট লিমিটেড এর জন্য বেশ কিছু সংখ্যক ফেব্রিকেটর, হেলপার, অপারেটর, ওয়েল্ডার নিয়োগ দেওয়া হবে। সর্বনিম্ন পঞ্চম শ্রেণী পাশে এসব পদে আবেদনের সুযোগ রয়েছে।


আগামী ২৭ নভেম্বর, ২০২৩ ইংরেজি তারিখের ভিতরে সার্কুলারে উল্লেখিত ঠিকানায় উপস্থিত হয়ে ইন্টারভিউতে অংশগ্রহণ করতে হবে। নিম্নে রয়েছে সার্কুলার।


মেঘনা গ্রুপ অব কোম্পানির চাকরির খবর ২০২৩

গালফ্রা হাবিব কোম্পানির চাকরির খবর ২০২৩ঃ


চট্টগ্রামের গালফ্রা হাবিব লিমিটেডের জন্য ০৫ টি ক্যাটাগরিতে সর্বমোট ১৮ জন ইঞ্জিনিয়ার/ফোরম্যান/অপারেটর/ফিটার/স্টোর কিপার নিয়োগ দেওয়া হবে। পদ অনুযায়ী সর্বনিম্ন এসএসসি পাশে আবেদনের সুযোগ রয়েছে। সেইসাথে প্রয়োজন রয়েছে সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতাও।


আবেদন করা যাবে আগামী ৩০ নভেম্বর, ২০২৩ ইংরেজি তারিখের ভিতর সার্কুলারে উল্লেখিত ঠিকানায় অথবা ইমেইলে আবেদনপত্র জমা দিয়ে। বিস্তারিত তথ্য রয়েছে নিম্নের সার্কুলারে।


গালফ্রা হাবিব কোম্পানির চাকরির খবর ২০২৩

এবি পাওয়ার কোম্পানির চাকরির খবর ২০২৩ঃ


বৈদ্যুতিক যন্ত্রপাতি প্রস্তুতকারী প্রতিষ্ঠান এবি পাওয়ার ইঞ্জিনিয়ারিং লিমিটেড আকর্ষণীয় বেতনে ০৬ ভিন্ন ক্যাটাগরিতে বেশ কিছু জনবল নিয়োগ দিতে যাচ্ছে। আগামী ২০ নভেম্বর, ২০২৩ ইংরেজি তারিখ পর্যন্ত আবেদনের সুযোগ রয়েছে। বিস্তারিত রয়েছে নিম্নে।


এবি পাওয়ার কোম্পানির চাকরির খবর ২০২৩

মেঘনা গ্রুপ অব কোম্পানির চাকরির খবর ২০২৩ঃ


মেঘনা গ্রুপ অব কোম্পানি তাদের রাইস মিল ও অয়েল মিলের জন্য বেশ কয়েকজন অপারেটর নিয়োগ দিতে যাচ্ছে। নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদনকারীদের কমপক্ষে এসএসসি/এইচএসসি পাশ হতে হবে। আগামী ১১ নভেম্বর, ২০২৩ ইংরেজি তারিখের মধ্যে আবেদনের সুযোগ রয়েছে। বিস্তারিত তথ্য পড়ুন নিম্নের সার্কুলারে।


মেঘনা গ্রুপ অব কোম্পানির চাকরির খবর ২০২৩
মোহনা টেলিভিশন এবং এসএস এগ্রো কোম্পানির চাকরির খবর ২০২৩ঃ


মোহনা টেলিভিশন লিঃ এবং এসএস এগ্রো কমপ্লেক্স লিঃ ১০ টি ভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগ দিবে বলে গত ০৩ নভেম্বর, ২০২৩ ইংরেজি তারিখে সার্কুলার ঘোষণা করেছে। আগামী ১২ নভেম্বর, ২০২৩ ইংরেজি তারিখের মধ্যে প্রার্থীদের নিজ হাতে লিখা দরখাস্ত, সিভি এবং অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্র সার্কুলারে বর্ণিত ঠিকানায় পৌঁছাতে হবে।


মোহনা টেলিভিশন এবং এসএস এগ্রো কোম্পানির চাকরির খবর ২০২৩
একমি কোম্পানির চাকরির খবর ২০২৩ঃ


দি একমি ল্যাবরেটরিজ লিঃ গত ০৩ নভেম্বর, ২০২৩ ইংরেজি তারিখ একটি নিয়োগ বিজ্ঞপ্তি ঘোষণা করে, যেখানে বলা হয়েছে বিভিন্ন বিভাগের জন্য মেশিন অপারেটর এবং টেকনিশিয়ান পদে বেশ কিছু লোক নিয়োগ দেওয়া হবে।


আবেদন করার জন্য প্রার্থীদের বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে, এবং কমপক্ষে এইচএসসি পাশ হতে হবে। আগামী ০৮ নভেম্বর, ২০২৩ ইংরেজি তারিখের মধ্যে আগ্রহী প্রার্থীদের সিভি সার্কুলারে উল্লেখিত ঠিকানায় পৌঁছাতে হবে।


একমি কোম্পানির চাকরির খবর ২০২৩
ইয়ারা গ্রুপ অব কোম্পানির চাকরির খবর ২০২৩ঃ


চট্টগ্রামের ইয়ারা গ্রুপে বেশ কিছু সংখ্যক জনবল নিয়োগ দিবে বলে একটি সার্কুলার ঘোষণা করা হয়। আগামী ০৪ নভেম্বর, ২০২৩ ইংরেজি তারিখে আগ্রহী প্রার্থীদের সিভি নিয়ে সার্কুলারে উল্লেখিত অফিসের ঠিকানায় সরাসরি সাক্ষাৎকার করতে হবে। বিস্তারিত নিম্নে....... 


ইয়ারা গ্রুপ অব কোম্পানির চাকরির খবর ২০২৩
আই কে প্রোপার্টিজ কোম্পানির চাকরির খবর ২০২৩ঃ


আই কে প্রোপার্টিজ কোম্পানির চাকরির খবর ২০২৩
স্কয়ার গ্রুপ অব কোম্পানির চাকরির খবর ২০২৩ঃ


স্কয়ার গ্রুপ অব কোম্পানির চাকরির খবর ২০২৩
মেঘনা গ্রুপ অব কোম্পানির চাকরির খবর ২০২৩ঃ


মেঘনা গ্রুপ বগুড়ায় অবস্থিত তাদের অটো রাইস এন্ড রাইস ব্রান অয়েল মিলস ফ্যাক্টরির জন্য বিভিন্ন শাখায় ফোরম্যান, অপারেটর, ইলেক্ট্রিশিয়ান, ওয়েল্ডার, ফিটার পদে জনবল নিয়োগ দিবে বলে একটি সার্কুলার প্রকাশ করে। আগামী ২৬ অক্টোবর ২০২৩ ইংরেজি তারিখ পর্যন্ত সরাসরি উপস্থিত হয়ে ইন্টারভিউতে অংশগ্রহণ করার নির্দেশ দেওয়া হয়েছে। নিম্নে রয়েছে বিস্তারিত।


মেঘনা-গ্রুপ-অব-কোম্পানির-চাকরির-খবর-২০২৩
এস আলম গ্রুপ অব কোম্পানির চাকরির খবর ২০২৩ঃ


এস আলম গ্রুপ তাদের চট্টগ্রামের তৈল রিফাইনারি কোম্পানির জন্য সাধারণ এবং প্রকৌশল বিভাগের জন্য বেশ কিছু জনবল নিয়োগ দিবে বলে গত ১১ অক্টোবর, ২০২৩ ইংরেজি তারিখে একটি সার্কুলার ঘোষণা করে।


ব্যবস্থাপক থেকে শুরু করে হেলপার পদ পর্যন্ত বিভিন্ন পদের আবেদনের যোগ্যতা হিসেবে প্রার্থীকে স্নাতকোত্তর/স্নাতক/ইঞ্জিনিয়ারিং/এইচএসসি/এসএসসি এবং অষ্টম শ্রেণী পাশ হতে হবে।


আগামী ২৩ অক্টোবর, ২০২৩ ইংরেজি তারিখ পর্যন্ত চাকরিতে আবেদন করা যাবে, যার বিস্তারিত তথ্য নিম্নের অফিসিয়াল সার্কুলারে পাওয়া যাবে।


Company-Job-Circular-2023, কোম্পানির-চাকরির-খবর-২০২৩
ডিবিএল কোম্পানির চাকরির খবর ২০২৩ঃ


  • প্রতিষ্ঠানের নামঃ ডিবিএল ফার্মাসিউটিক্যালস লিমিটেড।
  • অফিসের ঠিকানাঃ বাড়ি নম্বর-৫০, রোড নম্বর- ০৩, গুলশান এভেনিউ, গুলশান-০১, ঢাকা।
  • পদের নামঃ টেরিটরি অফিসার/সিনিয়র টেরিটরি অফিসার।
  • শূন্যপদের সংখ্যাঃ অনির্দিষ্ট।
  • চাকরির ধরনঃ ফুল-টাইম, মাঠ পর্যায়ের চাকরি।
  • কর্মস্থলঃ দেশের যেকোন জায়গায়।


আবেদনের যোগ্যতাঃ


  • নতুনদের জন্য যেকোন বিষয়ে স্নাতক পাশ হলে আবেদন করা যাবে, তবে প্রার্থীর এসএসসি পরীক্ষা পর্যন্ত বিজ্ঞান বিভাগ থাকতে হবে।
  • অভিজ্ঞদের জন্য বিজ্ঞান বিষয়ে স্নাতক পাশ প্রত্যাশিত।
  • আবেদনকারীদের বয়স ৩২ বছরের মধ্যে হতে হবে।
  • অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে ০৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
  • নতুনদের উক্ত পদে আবেদন করতে উৎসাহিত করা যাচ্ছে।


মাসিক বেতনঃ নতুনদের জন্য মাসিক বেতন সর্বনিম্ন ২২,০০০ টাকা, সাথে কোম্পানির পলিসি মোতাবেক টি/এ, ডি/এ, মোবাইল বিল, উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, বীমা সুবিধা, স্মার্ট ফোন, এবং মোটরবাইক সুবিধা প্রদান করা হবে।


আবেদনের নিয়মঃ আবেদনের জন্য সিভি নিয়ে  সরাসরি ইন্টারভিউতে অংশগ্রহণ করতে হবে। সাক্ষাতের তারিখ, ঠিকানা, এবং যোগাযোগের ফোন নম্বর জানতে নিম্নের অফিসিয়াল সার্কুলারে পড়ুন।


আবেদনের শেষ তারিখঃ ১৪ অক্টোবর, ২০২৩ ইংরেজি।


Company-Job-Circular-2023, কোম্পানির-চাকরির-খবর-২০২৩

Company-Job-Circular-2023, কোম্পানির-চাকরির-খবর-২০২৩

Company-Job-Circular-2023, কোম্পানির-চাকরির-খবর-২০২৩

Company-Job-Circular-2023, কোম্পানির-চাকরির-খবর-২০২৩

আরও পড়ুনঃ সাপ্তাহিক চাকরির খবরের পত্রিকা

আজকের কোম্পানির চাকরির খবর ২০২৩ সম্পর্কে লেখকের মন্তব্যঃ


সঠিক নিয়োগ বিজ্ঞপ্তি এবং ভালো কোম্পানির চাকরির খবর ২০২৩ আপনাদের জন্য প্রকাশ করার ক্ষেত্রে আমারা নিয়োগ বিজ্ঞপ্তি বাছাই করার ক্ষেত্রে বিভিন্ন জাতীয় পত্রিকা, সরাসরি কোম্পানির ওয়েবসাইট এবং বিডি জবসকে বেশি প্রাধান্য দিয়েছি।


আশা করছি, উপরোক্ত কোম্পানির চাকরির নিয়োগের মাধ্যমে আপনার সুন্দর একটি ক্যারিয়ার তৈরি হবে। এরকম বিভিন্ন কোম্পানির চাকরির খবর ২০২৩ পেতে নিয়মিত ভিজিট করুন আমাদের চাকরির ওয়েবসাইট Bengalnawab.com। আজকের চাকরির খবর সম্পর্কে আপনার কোন কিছু জানার থাকলে আপনি কমেন্ট করে জিজ্ঞাসা করতে পারেন। ধন্যবাদ।  


Tag: Company Job Circular 2023, Private Company Job Circular 2023, বিভিন্ন কোম্পানির চাকরির খবর ২০২৩, প্রাইভেট কোম্পানি জব সার্কুলার ২০২৩।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url