প্রকাশিত হলো আকিজ গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ঃ Akij Group Job Circular 2023 Apply Now !!!

এই চাকরির খবরের বিষয়ঃ Akij Group Job Circular 2023, Akij Group Career 2023, আকিজ গ্রুপে নিয়োগ ২০২৩, আকিজ গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩।


Akij-Group-Job-Circular-2023, আকিজ-গ্রুপে-নিয়োগ-২০২৩, আকিজ-গ্রুপ-নিয়োগ-বিজ্ঞপ্তি-২০২৩

আজকের আকিজ গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ঃ

গত ২৬ অক্টোবর ২০২৩ ইংরেজি তারিখে আকিজ গ্রুপ তাদের আকিজ ডেইরি লিঃ এবং আকিজ ফুড এন্ড বেভারেজ লিঃ এর জন্য দুটি সার্কুলার প্রকাশ করে। নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী সারা দেশে টেরিটরি সেলস ম্যানেজার এবং সেলস অফিসার পদে জনবল নিয়োগ দেওয়া হবে। ইন্টারর্ভিউয়ের স্থান অনুযায়ী আগামী ২৩ নভেম্বর, ২০২৩ ইংরেজি তারিখ পর্যন্ত আবেদন করা যাবে। উভয় সার্কুলারটি নিম্নে সংযুক্ত রয়েছে।


আকিজ-গ্রুপ-নিয়োগ-বিজ্ঞপ্তি-২০২৩
আকিজ-গ্রুপ-নিয়োগ-বিজ্ঞপ্তি-২০২৩

আকিজ গ্রুপ বিড়ি ফ্যাক্টরিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ঃ

গত ১৬ অক্টোবর, ২০২৩ ইংরেজি তারিখে আকিজ গ্রুপ তাদের বিড়ি কোম্পানির জন্য শেড সুপারভাইজার এবং নিরাপত্তা প্রহরী পদের জন্য একটি সার্কুলার প্রকাশ করে। উভয় পদের জন্য মাসিক বেতন ১৫,০০০ টাকা। প্রার্থীদের আগামী ১৮ এবং ৩০ অক্টোবর, ২০২৩ ইংরেজি সকাল ০৯ টায় সাক্ষাৎকারের জন্য উপস্থিত থাকতে হবে। নিম্নে পড়ুন অফিসিয়াল সার্কুলার।


Akij-Group-Job-Circular-2023, আকিজ-গ্রুপে-নিয়োগ-২০২৩, আকিজ-গ্রুপ-নিয়োগ-বিজ্ঞপ্তি-২০২৩

আজকের আকিজ গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর আবেদন প্রক্রিয়াঃ


এই চাকরিতে আবেদন করার জন্য প্রার্থীদের সিভি এবং অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্র সাথে নিয়ে সার্কুলারে বর্ণিত নির্ধারিত ঠিকানায় উপস্থিত হয়ে ইন্টারভিউতে অংশগ্রহণ করতে হবে।


দেশের বিভিন্ন জেলার জন্য আলাদা আলদা সাক্ষাৎকারের সময়সূচী রয়েছে। আপনার নিকটস্থ লোকেশনে ইন্টারভিউয়ের ঠিকানা, তারিখ এবং সময় জানতে অফিসিয়াল সার্কুলারের নির্দেশনা অনুসরণ করুন।


তাছাড়া, আকিজ গ্রুপ যেসব নিয়োগের জন্য অনলাইন আবেদনের কথা উল্লেখ করেছে, সেসব চাকরিতে আবেদন করার জন্য আপনার প্রয়োজনীয় তথ্য ফিল-আপ করে অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে।


অনলাইনে আবেদন করার ক্ষেত্রে অনেক সময় একাধিক পদের জন্য একই ওয়েবসাইট ব্যবহার করা হয়ে থাকে। সুতরাং ওয়েবসাইটে প্রবেশ করে আপনার কাঙ্ক্ষিত পদের নাম ভালোভাবে পড়ে উক্ত পদের নামের সাথে থাকা আবেদনের লিংকে ক্লিক করতে হবে।


উল্লেখ্য যে, সেলস এবং মার্কেটিং চাকরির ক্ষেত্রে প্রাথমিকভাবে বাছাইকৃত প্রার্থীদের ০১ থেকে ০২ দিনের মাঠ পর্যায়ে প্রশিক্ষণে অংশগ্রহণ করার প্রয়োজন হতে পারে এবং প্রশিক্ষণ শেষে পরবর্তীতে দেশের যেকোন জায়গায় পোস্টিং দেওয়া হবে।


আরও পড়ুনঃ বসুন্ধরা গ্রুপের চাকরির খবর


আবেদনের শেষ তারিখঃ পদ এবং লোকেশন অনুযায়ী আগামী ১৩ নভেম্বর, ২০২৩ ইংরেজি।


আশা করছি আজকের আকিজ গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর সকল তথ্য এই চাকরির খবরের মাধ্যমে পেয়েছেন। এভাবে চলমান সকল akij group job circular 2023 পেতে নিয়মিত ভিজিট করুন bengalnawab.com, অথবা গুগলে গিয়ে সার্চ করুন Bengal Nawab Job News। ধন্যবাদ।


Tag: Akij Group Job Circular 2023, Akij Group Career 2023, আকিজ গ্রুপে নিয়োগ ২০২৩, আকিজ গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url